এবার চুয়াডাঙ্গায় আসছেন ভারতের প্রখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিক!

১৪ ফেব্রুয়ারী ২০২০ ১২:২৩:২৬
এবার চুয়াডাঙ্গায় আসছেন  ভারতের প্রখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিক!
ছবি: ইন্টারনেট

চুয়াডাঙ্গা প্রতিনিধি: এবার চুয়াডাঙ্গায় আসবেন ভারতের প্রখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিক।  সময় সুযােগ করে তিনি চুয়াডাঙ্গায় বেড়িয়ে যেতে চেয়েছেন।  চুয়াডাঙ্গার বিশিষ্ট কৃতিব্যক্তিত্ব ম্যাপ এগ্রো কোম্পানির চেয়ারম্যান ও ড. এআর মালিক ইংলিশ মিডিয়াম স্কুলের প্রতিষ্ঠাতা ড. এ আর মালিকের আমন্ত্রণে রঞ্জিত মল্লিক চুয়াডাঙ্গায় আসার কথা ব্যক্ত করেন।

সম্প্রতি কলকাতার জনপ্রিয় অভিনেত্রী চুমকী চৌধুরীর চুয়াডাঙ্গা সফরের পর রঞ্জিত মল্লিক চুয়াডাঙ্গায় আসার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। রঞ্জিত মল্লিকের সাথে সাক্ষাৎ শেষে বাংলাদেশে ফিরে এ তথ্য নিশ্চিত করেছেন আন্তর্জাতিক সাহিত্য সংগঠনের রবিউল হোসেন সুকলাল।  জানা গেছে, ম্যাপ এ্যাগ্রো কোম্পানির চেয়ারম্যান ড. এ আর মালিকের পরিবারের সঙ্গে কোলকতার চিত্র জগতের একটা বিশেষ সম্পর্ক রয়েছে। বিশেষ করে রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিক ও চুমকী চৌধুরীর পরিবারের সঙ্গে। এরই অংশ হিসেবে গত জানুয়ারি মাসে ড. এআর মালিকের আমন্ত্রণে চুমকী চৌধুরী কয়েকদিনের সফরে এসেছিলেন চুয়াডাঙ্গায়। 

গত ২৬ জানুয়ারি তিনি কোলকাতায় ফিরে যান। এ সময় ড. মালিকের প্রতিনিধি হিসেবে রবিউল হোসেন সুকলাল গিয়েছিলেন কোলকাতার টালিগঞ্জ রঞ্জিত মল্লিকের বাড়িতে।  ড. মালিকের পাঠানাে খেজুর গুড়, পাটালি, কুমড়া বড়িসহ বিভিন্ন উপঢৌকন সাদরে গ্রহণ করেন রঞ্জিত মল্লিক ও তার স্ত্রী দীপা মল্লিক।  এ সময় রঞ্জিত মল্লিক অনেক প্রশংসা করেন ড. এআর মালিকের। তিনি বলেন জনাব ড. মালিকের সঙ্গ অনেকদিনের সম্পর্ক। কিন্তু বাংলাদেশে ওনার ওখানে যাওয়া হয়ে ওঠেনি।  তবে আমি জেনে অভিভূত হয়েছি যে, মালিক সাহেব অনেক বড় মাপের একজন মানুষ এবং পরম অতিথি পরায়ণ।  আমি সুযােগ করে শিগগিরই ওনার আমন্ত্রণ গ্রহণ করে চুয়াডাঙ্গায় যাবো।  এর আগে ড. এআর মালিক তার মা মেহেরুন নেছা ও স্ত্রী জুলিয়া মালিককে নিয়ে বেড়াতে গিয়েছিলেন রঞ্জিত মল্লিকের বাড়িতে। তখন মেহেরুন নেছার পা ছুঁয়ে প্রণাম করেন রঞ্জিত মল্লিক। 

রবিউল হােসেন সুকলাল আরও জানান, খুব শিগগিরই বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে সাক্ষাৎ করতে যাবেন ড.এআর মালিক।  বচ্চন পরিবারের সঙ্গেও মালিক পরিবারের বিশেষ সম্পর্ক রয়েছে।  বলিউডের ওই নায়কের সঙ্গে সাক্ষাতের সময় আমি ড. এআর মালিকের সফরসঙ্গী হব বলে আশা রাখছি।

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন