জীবননগর উথলীতে হাইস্কুল ফুটবল লীগের ফাইনাল খেলা অনুষ্টিত

২৭ আগষ্ট ২০২০ ০৪:০৫:১৮
জীবননগর উথলীতে হাইস্কুল ফুটবল লীগের ফাইনাল খেলা অনুষ্টিত

এন.এইচ. লাজু, চুয়াডাঙ্গা: জীবননগর উপজেলার উথলী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ টি এসএসসি ব্যাচের অংশগ্রহণে একটি নকআউট ভিত্তিক ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে। ২৫ আগষ্ট মঙ্গলবার বিকাল ৪ টাই  উথলী হাই স্কুল মাঠে এই ফাইনাল খেলাটি অনুষ্টিত হয়। টানটান উত্তেজনাকর এই খেলায় ২০১৭ সালের এসএসসি ব্যাচ  ২-০ গোলের ব্যাবধানে পরাজিত হয় ২০১৪ সালের এসএসসি ব্যাচ।

বিজয়ী দলের পক্ষে গোল করেছেন অনিক ও দলীয় অধিনায়ক শরিফুল। 

টুর্নামেন্টের আয়োজনের উদ্দ্যোগ ও শুরু থেকে শেষ পর্যন্ত কঠোর পরিশ্রম করে টুর্নামেন্টের সুন্দর পরিসমাপ্তি ঘটিয়েছে তানজিদ বিশ্বাস রিচ। খেলায় রাবা ফাউন্ডেশনের পক্ষথেকে ম্যান অব দ্যা ম্যাচ ও সেরা গোল দাতার পুরষ্কার তুলেদেন রাবা ফাউন্ডেশনের পরিচালক নাজমুল হক লাজু। ফাইনাল খেলা শুরুর পূর্বে উভয় দলের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন উথলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আকরাম হোসেন সন্টু, পিটিএ কমিটির সভাপতি মোবারক সোহেল আহম্মেদ প্রদীপ, উথলী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ অহিদুল হক স্বপন, উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাইফুল ইসলাম,পরিচালনা পর্ষদের সদস্য লুৎফর রহমান লুতু প্রমূখ।

খেলায় প্রধান রেফারী হিসেবে দায়ীত্ব পালন করেন তানজিদ বিশ্বাস রিচ এবং সহকারি রেফারি হিসেবে দায়ীত্ব পালন করেন শামিম আল হাসান ও ছনিট। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের হাতে ট্রফি ও প্রাইজ মানি তুলে দেওয়া হয়।

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন