প্রতিপক্ষের জালে দিলো এক হালি গোল

২৮ নভেম্বার ২০২১ ০০:০৫:১৮
প্রতিপক্ষের জালে দিলো এক হালি গোল
ক্রিড়া ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে দাপুটে ফুটবল বজায় রেখেছে ঐতিহ্যবাহী ক্লাব লিভারপুল। পরপর দুই ম্যাচে তারা প্রতিপক্ষের জালে দিলো এক হালি গোল। গত সপ্তাহে আর্সেনালকে ৪-০ গোলে হারানোর পর এবার সাউদাম্পটনকেও একই ব্যবধানে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

 

শনিবার রাতে নিজেদের ঘরের মাঠে সাউদাম্পটনের বিপক্ষে রীতিমতো ছেলেখেলাই করেছে লিভারপুল। পুরো ম্যাচে একক আধিপত্য ছিল তাদের। ম্যাচের ৬৫ শতাংশ সময় বল নিজেদের দখলে রেখে অন্তত ২০টি শট করে তারা। যার মধ্যে সাতটি ছিল লক্ষ্যে, গোল হয়েছে চারটি।

 

ম্যাচের দ্বিতীয় মিনিটেই অ্যান্ড্রু রবার্টসনের কাট-ব্যাকে খুব কাছ থেকে জালের ঠিকানা খুঁজে নেন ডিয়েগো জোতা। এর আধঘণ্টা পর ফের স্কোরশিটে নাম তোলেন জোতা। এবার তাকে দারুণ এক পাস বাড়িয়ে দেন মোহামেদ সালাহ। মাত্র ৩২ মিনিটেই স্কোরলাইন হয় ২-০।

 

সেখানেই শেষ নয়, প্রথমার্ধের বিরতির আগে ম্যাচের ৩৭ মিনিটের সময় তৃতীয় গোলটি করেন থিয়াগো আলকান্তারা। পরে দ্বিতীয়ার্ধে ফিরে ৫২ মিনিটের মাথায় হালিপূরণ করে দেন তারকা ডিফেন্ডার ভার্জিল ফন ডাইক। এরপর ম্যাচের বাকি সময় আর গোলের দেখা মেলেনি।

 

এই জয়ের পর ১৩ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে রয়েছে লিভারপুল। শীর্ষে থাকা চেলসির সংগ্রহ ১২ ম্যাচে ২৮ পয়েন্ট। সাউদাম্পটন ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে রয়েছে ১৪ নম্বরে।

জে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন