মিরাজের ক্যামিও ইনিংস সিলেটের বড় পরাজয়

২৯ ডিসেম্বার ২০১৯ ০৮:২০:০৩
মিরাজের ক্যামিও ইনিংস সিলেটের বড় পরাজয়

ক্রীড়া প্রতিবেদক: মেহেদী মিরাজের ক্যামিও ইনিংসে সিলেট থান্ডারকে ৮ উইকেটে উড়িয়ে বঙ্গবন্ধু বিপিএলে জয়ের ধারা অব্যাহত রেখেছে খুলনা টাইগার্স। টানা তিন জয় দিয়ে আসর শুরু করেছিল মুশফিকের খুলনা। মাঝে দুটিতে ছেদ পড়লেও এবার টানা দুই ম্যাচে জয় তুলে নিয়ে স্বরূপে ফিরেছে রূপসা পাড়ের দলটি।

গতকাল শনিবার বঙ্গবন্ধু বিপিএলের তৃতীয় পর্বের দ্বিতীয় দিনের শেষ ম্যাচে সিলেটের মুখোমুখি হয় খুলনা। টস হেরে আগে ব্যাট করতে নেমে রুবেল মিয়ার টেস্ট ইনিংসে নির্ধারিত ওভার শেষে ১৫৮ রান তোলে সিলেট। টার্গেটে খেলতে নেমে ১৩ বল বাকি থাকতেই ৮ উইকেট হাতে রেখে বড় জয় নিয়ে মাঠ ছাড়েন মুশফিকরা। 

ওপেন করতে নেমে দুর্দান্ত শুরু করেন মিরাজ-শান্ত। ৪১ রানে শান্ত ফিরে গেলেও মিরাজ ৮৭ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

৬২ বলে ৯টি চার ও ৩টি ছয়ের মারে এই রান করেন মিরাজ। মাঝে রাইলে রুশো করেন ১৫ রান। মুশফিক অপরাজিত ছিলেন তিন রানে। সিলেটের হয়ে একটি করে উইকেট নেন এবাদত ও রাদার্ফোড। এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ধীর গতিতে শুর হয় সিলেটের ইনিংস। রুবেল মিয়া ৪৪ বল খেলে ৩৯ রান করেন মাত্র। আরেক ওপেনার আন্দ্রে ফ্লেচারের ব্যাট থেকে আসে ৩৭ রান। মোসাদ্দেক ২৩ ও রাদার্ফোড ২৬ রানে অপরাজিত ছিলেন। খুলনার হয়ে ফ্রাইলিংক ও শহীদুল নেন দুটি করে উইকেট।

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন