টাঙ্গাইলে প্রেসক্লাবে তথ্য সচিবকে সংবর্ধনা

১৩ জানুয়ারী ২০২০ ১৩:০৫:৩৩
টাঙ্গাইলে প্রেসক্লাবে তথ্য সচিবকে সংবর্ধনা
টাঙ্গাইলে প্রেসক্লাবে তথ্য সচিবকে সংবর্ধনা


টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল প্রেসক্লাবে তথ্য মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহারকে সংবর্ধনা দিয়েছে সাংবাদিকরা। টাঙ্গাইল প্রেসক্লাব কর্তৃক সোমবার দুপুরে বঙ্গবন্ধু অডিটোরিয়াম এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধিত অতিথি তথ্য মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার বলেছেন, তথ্য মন্ত্রণালয় গুজব প্রতিরোধে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার রূপকার।

তিনি ঘোষণা দিয়েছেন ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নত বিশ্বের একটি দেশ। সেই দেশে রূপান্তর করতে হলে সংবাদকর্মীদেরও সেরকম চেঞ্জ লাগবে। সৎ ও যোগ্য সাংবাদিক লাগবে। 

তাদের জীবনযাত্রার মানও উন্নত করতে হবে।

সে লক্ষ্যেই কাজ করছে সরকার। বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। তিনি আরও বলেন, মুজিববর্ষের সকল কার্যক্রমের প্রচারণা সাংবাদিকদের তুলে ধরেতে হবে। কর্মসূচিগুলো মিডিয়ার মাধ্যমে সবাইকে জানাতে হবে। বাল্যবিয়ে বন্ধ, নারী নির্যাতন প্রতিরোধ, নারী শিক্ষা ও সরকারের শিশুবান্ধব যেসব কর্মসূচিগুলো রয়েছে তা জনগণের মাঝে তুলে ধরতে হবে।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোছা. মোস্তারী কাদেরী, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। সংবর্ধনা শেষে তথ্য সচিব টাঙ্গাইল প্রেসক্লাব ভবন পরিদর্শন করেন।


মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন